শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিজয়নগরে নাশকতার মামলায় আওয়ামী লীগের ৪ নেতা আটক

এইচ,এম,জহিরুল ইসলাম,বিজয়নগর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নাশকতার মামলায় পত্তন ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মজিবুর রহমান (৪৫),মিস্টু মিয়া, দানা মিয়া,জুবায়ের মিয়া, চারজন কে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ।

শনিবার (২৬শে অক্টোবর) দুপুর সাড়ে বারোটায় পত্তন ইউনিয়ন এলাকায় এস আই আল আমিন ও এস আই ইউনুস এর নেতৃত্বে এস আই মনির সহ সঙ্গেী ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

২০১৮ সালে কেন্দ্রীয় বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে বিএনপি নেতা এস এম রাষ্টু মিয়া বাদী হয়ে বিজয়নগর থানায় সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সহ ১৬৮জনকে আসামী করে ২৭শে আগষ্ট একটি ভাংচুর ও নাশকতার মামলা দায়ের করে। উক্ত মামলায় তদন্ত সাপেক্ষে তাকে গ্রেফতার করা হয়।

উক্ত বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।আসামিদ্ধয় কে কোর্ট হাজতে প্রেরণ করা হয়

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com